,

নবীগঞ্জে প্রতিপক্ষের হামলায় মা মেয়ে আহত :: থানায় অভিযোগ

নবীগঞ্জ প্রতিনিধি : তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দত্তগ্রাম (শেখ পাড়া) গ্রামে প্রতিপক্ষের হামলায় জহুরা বেগম (৪০) ও মেয়ে মাফিয়া বেগম (১৬) নামের মা-মেয়ে গুরুতর আহত হয়েছেন। শনিবার রাতে এ ঘটনায় নবীগঞ্জ থানায় ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।
আহত জহুরা বেগমের স্বামী আ: রশীদ বাদী হয়ে নবীগঞ্জ থানা একটি মামলা দায়ের করেন। মামলার আসামীরা হলেন, নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দত্তগ্রাম (শেখ পাড়া) গ্রামের মৃত আকামত উল্লার পুত্র রহমত মিয়া (৪০), আজমত আলী(৩৫), রুবি বেগম (৩০), রোকসানা বেগম (২৫) ও রহমত মিয়ার পুত্র হৃদয় মিয়া (২০)।
মামলার সূত্রে জানা যায়, নবীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দত্তগ্রাম (শেখ পাড়া) গ্রামের আঃ রশীদ এর নাতি রোহান মিয়া (৭) ও রহমত মিয়ার পুত্র মোহন মিয়া (৮) এর খেলাধুলার মধ্যে ঝগড়া হয়। পরে আঃ রশীদ এর স্ত্রী জহুরা বেগমের সাথে প্রতিবেশী রহমতের বোন রুবিনা বেগম ও রোকসানা বেগমের খেলাধুলা নিয়ে ঝগড়া করাকে কেন্দ্র করে বাকবিতন্ড হয়। এরই জের ধরে (২৪ ডিসেম্বর) শনিবার সকালে বিবাদীগন সঙ্ঘবদ্ধ ভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে জহুরা বেগম ও তার মেয়ে মাফিয়া বেগমের উপর হামলা চালায়। এ সময় জহুরা বেগমকে বাচাতে তাঁর মেয়ে মাফিয়া বেগম এগিয়ে আসলে তার উপরও এলোপাতাড়ি হামলা চালায় প্রতিপক্ষ প্রভাবশালী রহমত মিয়া ও তার লোকজন। হামলায় মা ও মেয়ে গুরুতর আহত হন। পরে তাদের শোর চিৎকারে স্থানীয় লোকজন ও জহুরা বেগমের স্বামী কাজ থেকে এসে আ: রশীদ ও জহুরা বেগমের পুত্র আল আমীন এগিয়ে এসে প্রভাবশালী রহমত মিয়া ও তার লোকজনের কাবল থেকে আহতদের উদ্ধার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা প্রদান করা হয়। পরে শনিবার রাতে ৫ জনকে আসামী করে নবীগঞ্জ থানায় জহুরা বেগমের স্বামী আ: রশীদ বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।


     এই বিভাগের আরো খবর